1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

পিরোজপুরে বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

  • আপডেট সময়ঃ বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ৯৭ জন দেখেছেন

গাজী এনামুল হক (লিটন) পিরোজপুর জেলা প্রতিনিধিঃ পিরোজপুরে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ হতে ত্রাণ বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে পিরোজপুর সদর উপজেলার রানীপুর মোড় এলাকায় ৭ পদাতিক ডিভিশনের ব্যবস্থাপনায় এবং বরিশালের ৩৫ বীর (সার্পোর্ট ব্যাটালিয়ান) শেখ হাসিনা সেনানিবাসের বাস্তবায়নের এ ত্রাণ কার্যক্রম পরিচালিত হয়।

বন্যার্তদের মাঝে এ সময় ত্রাণ বিতরণ করেন বরিশালের ৩৫ বীর (সার্পোর্ট ব্যাটালিয়ান) শেখ হাসিনা সেনানিবাসের মেজর মো: রফিকুল ইসলাম, পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ) থান্দার খাইরুল হাসান, জেলার নেজারত ডেপুটি কালেক্টর মো: নাহিদ ভূঞা। এ সময় বন্যায় ক্ষতিগ্রস্থ ২ শত ৫০ জন মানুষের মাঝে চাল, আটা,তেল, চিনি,লবন, মসল্লা, চিরা, মুড়ি ও পানি বিতরণ করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......